সড়কে শ্রমজীবীদের মাঝে ডিআরএমসি সমাজসেবা ক্লাবের পানি-স্যালাইন বিতরণ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: ডিআরএমসি সমাজসেবা ক্লাবের উদ্যোগে সড়কের বিভিন্ন স্তরের শ্রমজীবী মানুষ ও পথচারীদের নিরাপদ খাওয়ার পানি, শরবত, ওরস্যালাইন ও মাথার ক্যাপ বিতরণ করা হয়েছে। 

বুধবার রাজধানীর বিভিন্ন এলাকায় দু’দিনব্যাপী কর্মসূচি শুরু করা হয়।  

এই কর্মসূচিতে তৃষ্ণার্ত মানুষের মধ্যে পাঁচশত গ্লাস শরবত, তিনশত বোতল মিনারেল ওয়াটার, সাড়ে তিন’শ বোতল ড্রিংকস, ও প্রয়োজনীয় সংখ্যক ওরস্যালাইন এবং মাথার ক্যাপ বিতরণ করা হয়।

কর্মসূচিতে সরাসরি অংশগ্রহণ করেন ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ (এনডিসি, পিএসসি)। এতে সার্বিক সহযোগিতা ও পরামর্শ দেন ক্লাবের মুখ্য সমন্বয়ক মোহাম্মদ নূরুন্নবী। 

কমর্সূচিতে আরো উপস্থিত ছিলেন ক্লাবের মডারেটর মো. খায়রুজ্জামান, সহকারী মডারেটর মো. জাহাঙ্গীর আলম ও ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবকরা।
এ সময় অধ্যক্ষ মানবিক কাজের জন্য শিক্ষার্থীদের প্রশংসা করে ভবিষ্যতে আরো ব্যাপকভাবে অংশগ্রহণের জন্য তাদেরকে উৎসাহিত করেন।

তিনি ভবিষ্যতে মানবিক কাজে শিক্ষার্থীদের বেশি করে সম্পৃক্ত করার জন্য এখন থেকেই মানবিক দীক্ষা গ্রহণের ওপর গুরুত্ব আরোপ করেন।


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0025818347930908