হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা কিনতে লাখ টাকা দিলেন অধ্যক্ষ

রাজশাহী প্রতিনিধি |

করোনা রোগীদের জন্য হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা কিনতে রাজশাহী সিটি করপোরেশনের ত্রাণ তহবিলে এক লাখ টাকা প্রদান করেছেন রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মহা. হবিবুর রহমান। গতকাল বৃহস্পতিবার রাতে নগর ভবনে সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের হাতে লাখ টাকার চেক তুলে দেন তিনি।

দুঃসময়ে করোনা আক্রান্তদের সহায়তায় সহযোগিতায় হাত বাড়িয়ে দেয়ায় প্রফেসর মহা. হবিবুর রহমানকে আন্তরিক ধন্যবাদ জানান রাসিক মেয়র।

প্রফেসর মহা. হবিবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্ব গভীর সংকটময় পরিস্থিতি পার করছে। করোনার এই দুঃসময়ে রাজশাহী মহানগরবাসীর জন্য খাদ্য, অর্থ, চিকিৎসা, বিনামূল্যে অক্সিজেন প্রদানসহ ব্যাপকভাবে নানাবিধ মানবিক কাজ করছেন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন মহোদয়। নগরপিতা যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, তা দেশের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছে। আমাদের সমাজের বিত্তবান ও সামর্থবান সকলের উচিত নগরপিতার পাশে থাকা, গরীব ও অসহায় মানুষের সহায়তায় সহযোগিতার হাত বাড়ানো। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সংকট মোকাবেলা করতে পারবো।

ছবি : রাজশাহী প্রতিনিধি

 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031428337097168