হাত-পা বেঁধে শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর বাউফল উপজেলায় রিফাদ হোসেন (১৭) নামে এক শিক্ষার্থীকে একটি আবাসিক হোটেলে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। পুলিশ ওই শিক্ষার্থীতে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছেন।  গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। রিফাদের বাড়ি সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর গ্রামে। তার বাবার নাম নুরুল আমিন খান।

জানা গেছে, নুরাইনপুর দাখিল মাদরাসার দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী রিফাদ হোসেন তার অন্তঃসত্বা বোন নাজনিন নাহারকে (২৮) নিয়ে ঘটনার দিন রাত সোয়া ১১টার দিকে বাউফল পৌর শহরের একটি ক্লিনিকে আসেন। বোনকে ওই ক্লিনিকে ভর্তির পর ওষুধ আনার জন্য ফার্মেসীতে যাওয়ার পথে বাউফল হেলথ কেয়ার এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের পূর্ব পাশে গুলশান সড়কের সামনে আবুল বশার রনি (২৮) নামের এক বখাটে যুবক তাকে ডেকে পাশের আল আমিন নামের একটি আবাসিক হোটেলের রুমে নিয়ে টাকা দাবি করে। এসময় রিফাদ টাকা দিতে অস্বীকৃতি জানালে রনি তার হাত পা ও মুখ বেঁধে নির্যাতন করেন। একপর্যায়ে তার সাথে থাকা বোনের জন্য ওষুধ কেনার টাকা ও মোবাইল নিয়ে যায়।

এরমধ্যে রিফাদের আসতে দেরি দেখে তার বড় বোন রোখসনা বেগম তাকে খুঁজতে বের হন। না পেয়ে থানায় গিয়ে অভিযোগ করেন।  বখাটে রনি থানায় গিয়ে চোর আটক করা হয়েছে বলে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে রিফাদকে হাত পাও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ১২টায় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। 

নির্যাতনের শিকার শিক্ষার্থী রফিাদ জানান, বখাটে রনি তাকে ধরে নিয়ে টাকার জন্য তাকে হাত, পা ও মুখ বেঁধে নির্যাতন করে।  তার অভিযোগের প্রেক্ষিতে বাউফল থানার পুলিশ বখাটে রনিকে গ্রেফতার করে সোমবার সকালে পটুয়াখালী আদালতে পাঠিয়েছে।
 
বখাটে রনির একজন মাদকসেবী বলে জানা গেছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।  মাদক কেনার টাকার জন্য রনি সুযোগ বুঝে পথচারীদের ধরে ওই আবাসিক হোটেলে নিয়ে ছিনতাই করতো বলে অভিযোগ স্থানীয়দের।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0051970481872559