হাসপাতাল ও স্বাস্থ্যসেবা পেমেন্টে ‘নগদ’ দিচ্ছে সর্বোচ্চ ২ হাজার ৩৫০ টাকা পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদক |

দেশের বেশকিছু হাসপাতাল, মানসিক স্বাস্থ্যসেবা কেন্দ্র ও ডেন্টাল কেয়ারে চেকআপের ফি ‘নগদ’-এর মাধ্যমে পরিশোধ করলে গ্রাহকেরা পাচ্ছেন বিশেষ ছাড়। গ্রাহকদের নিয়মিত স্বাস্থ্যসেবা গ্রহণের মূল্য পরিশোধের ওপর বিশেষ ছাড়ের এই অফার নিয়ে এসেছে ডাক বিভাগের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। বিভিন্ন মেয়াদের এই অফারগুলো চলবে বছরজুড়ে। 

এখন থেকে ‘নগদ’ গ্রাহকরা ইউনাইটেড হাসপাতোলে বিশেষ হেলথ চেকআপ-এ ‘নগদ’ পেমেন্টে পাচ্ছেন ২ হাজার ৩৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। গ্রাহকেরা ইউনাইটেড হাসপাতালে এ অফার উপভোগ করতে পারবেন আগামী ৩১ মে পর্যন্ত। সেক্ষেত্রে ‘নগদ’ অ্যাপে বা *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে মার্চেন্ট অ্যাকাউন্টে পেমেন্ট করতে হবে। অফারটি একাধিকবার উপভোগ করা যাবে।


 
এ ছাড়া নিজের বা আপনজনদের নিয়মিত হেলথ চেকআপের জন্য ‘সাকিব ৭৫ হেলথ কেয়ার’ থেকে ১ হাজার টাকার হেলথ কার্ড কিনে ‘নগদ’ পেমেন্টে ৬০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। এই অফারটিও গ্রাহকেরা একাধিকবার উপভোগ করতে পারবেন। মার্চেন্টের ওয়েবসাইটের মাধ্যমে হেলথ কার্ড কিনে ‘নগদ’ অ্যাপ অথবা *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এই অফারটি চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত।

পাশাপাশি অনেক গ্রাহকরা এখন দীর্ঘমেয়াদি রোগ, বিশেষ করে বাত-ব্যাথা ও পক্ষাঘাতের মতো রোগ নিরাময়ে ফিজিওথেরাপি নিয়ে থাকেন। সেই বিবেচনায় ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালের নির্দিষ্ট সার্ভিসের পেমেন্ট ‘নগদ’- এ প্রদান করে গ্রাহকেরা পাচ্ছেন ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। অফারটি চলবে ১৫ জুলাই পর্যন্ত। সেক্ষেত্রে অবশ্যই ‘নগদ’ অ্যাপ বা *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে পেমেন্ট করতে হবে। 

জায়ন্যাক্স  হেলথ-এ সব ধরনের স্বাস্থ্যসেবার পেমেন্ট ‘নগদ’-এর মাধ্যমে করে গ্রাহকেরা উপভোগ করতে পারছেন ২০ শতাংশ ডিসকাউন্ট, যা চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত। অফারটি পেতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাপ বা *১৬৭# (ইউএসএসডি) অথবা অনলাইনের  মাধ্যমে জায়ন্যাক্স  হেলথ-এর ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পেমেন্ট করতে হবে।    

তাছাড়া ডেন্টাল চিকিৎসায় ‘ডেন্টাল পিক্সেল’ হাসপাতাল থেকে নির্দিষ্ট ডেন্টাল চিকিৎসা নিয়ে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকরা আগামী ১৫ জুলাই পর্যন্ত উপভোগ করতে পারছেন ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। ‘নগদ’ অ্যাপে বা *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে বা মার্চেন্ট কিউআর ব্যবহার করে ডেন্টাল পিক্সেল অ্যাকাউন্টে পেমেন্ট করলেই উপভোগ করা যাবে অফারটি। 

শারীরিক সুস্থতার পাশাপাশি মানসিক সুস্থতা নিশ্চিতে ‘লাইফস্প্রিং’ ও ‘বাংলাদেশ সাইকিয়াট্রিক কেয়ার লিমিটেড’ থেকে মানসিক স্বাস্থ্যসেবার পেমেন্ট ‘নগদ’-এর মাধ্যমে পরিশোধ করে গ্রাহকেরা যথাক্রমে ১৫ শতাংশ ও ৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারছেন। লাইফস্প্রিং-এ এই অফার চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এবং বাংলাদেশ সাইকিয়াট্রিক কেয়ারে আগামী ৩১ আগস্ট পর্যন্ত। অফারগুলো উপভোগ করা যাবে মার্চেন্ট কিউআর কোড দিয়ে ‘নগদ’ অ্যাপ অথবা *১৬৭# ডায়ালের মাধ্যমে পেমেন্ট করে। 

এ বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, আমার বিশ্বাস এই অফারগুলো গ্রাহকদের শারীরিক সুস্থতা নিশ্চিতে সাহায্য করবে। ডিজিটাল লেনদেনের নতুন চাহিদা পূরণ ও সাশ্রয়ী সেবা দিতে ‘নগদ’ এই ধরনের আরও নতুন নতুন উদ্যোগ নিয়ে আসবে।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0029759407043457