১০ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক |

১০ জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের বদলি ও পদায়ন দিয়ে পৃথক প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। বুধবার (১ সেপ্টেম্বর) তাদের বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়। 

জানা গেছে, টাঙ্গাইল সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহীন আশরাফীকে ঢাকার ধামরাই উপজেলায়, ধামরাই উপজেলার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নায়ার সুলতানাকে মানিকগঞ্জের সাটুরিয়ায়, সাটুরিয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলামকে কুমিল্লার আদর্শ সদর উপজেলায় এবং কুমিল্লা আদর্শ সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইকবাল হাসানকে ফেনী সদর উপজেলায় বদলি করা হয়েছে।

একই সাথে টাঙ্গাইল কালিহাতির উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া খাতুনকে টাঙ্গাইল সদর উপজেলায়, ফেনী সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানাকে টাঙ্গাইল গোপালপুরে, ময়মনসিংহ ফুলবাড়িয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদকে রাজবাড়ীর পাংশায় এবং পাংশার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম নাসিম আখতারকে একই জেলার কালুখালী উপজেলায় বদলি করা হয়েছে। 

আর নাটোর গুরুদাসপুরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হাফিজুর রহমানকে পাবনা সদর উপজেলায় এবং পাবনা সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামানকে নাটোরের গুরুদাসপুর উপজেলায় বদলি করা হয়েছে। 

অধিদপ্তর বলছে, বদলিকৃত কর্মকর্তাদের আগামী ৯ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে। তা না হলে এদিন অপরাহ্ন থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য কর্মকর্তাদের বদলির প্রজ্ঞাপন তুলে ধরা হলো। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ - dainik shiksha স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ‘বিশ্ব বই দিবস’ শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে - dainik shiksha শিক্ষার মান পতনে ডক্টরেট লেখা বন্ধ জার্মান পাসপোর্টে please click here to view dainikshiksha website Execution time: 0.0027689933776855