স্কুলছাত্রী দুই বোনকে ‘দলবেঁধে ধর্ষণ’, আটক ১

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লা শহরে স্কুলছাত্রী দুই বোনকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও চার-পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

দুই বোন কুমিল্ল শহরের একটি স্কুলের ষষ্ঠ ও তৃতীয় শ্রেণির ছাত্রী।

তাদের এক স্বজন বলেন, মঙ্গলবার রাতে মায়ের সঙ্গে রাগ করে শহরের বাসা থেকে বেরিয়ে যায় দুই বোন। রাতে তারা শহরেরই পরিচিত একটি বাসায় থাকে।

“বুধবার সকাল ১০টার দিকে তারা বাসায় ফেরার পথে পাঁচ-ছয় যুবক তাদের তুলে নেয়। তারা তাদের শাকতলা এলাকার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।”

খবর পেয়ে এক আত্মীয় তাদের উদ্ধার করে রাত ৯টার দিকে থানায় নিয়ে যান।

ওসি নজরুল বলেন, মামলা রেকর্ড করা হয়েছে। ইতোমধ্যেই একজনকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028488636016846