কিশলয় বালিকা বিদ্যালয়ে বার্ষিক সহশিক্ষা সপ্তাহ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

বইই যেন জীবনের সেরা উপহার, তেমনি উচ্ছ্বাস প্রকাশ পেয়েছে রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত কিশলয় বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষাথীদের মাঝে; যখন তারা বার্ষিক সহশিক্ষা সপ্তাহ- ২০১৯ এর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী হয়ে বিগত বছরের মত এবারও পুরস্কার হিসেবে গ্রহণ করেছে প্রায় অর্ধলক্ষ টাকার বইI

এছাড়াও প্রতিষ্ঠানটির ২০১৮ সালের PEC, JSC, SSC ও HSC পরীক্ষায় GPA-5  প্রাপ্ত শিক্ষার্থীদের দেওয়া হয়েছে বিশেষ ক্রেস্ট। সপ্তাহব্যাপি উদযাপিত এই আয়োজনে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রতিযোগিতা, হামদ-নাত প্রতিযোগিতা, বার্ষিক মিলাদ ও মোনাজাত এবং পুরস্কার বিতরণ । এই আয়োজনের চূড়ান্ত পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গত ১৪ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন ঢাকা-১৩ আসনের মাননীয় এমপি জনাব আলহাজ মোঃ সাদেক খান। এসময় শিক্ষার্থীদের তিনটি ডিসপ্লে দেখে তিনি অত্যন্ত আনন্দিত হয়ে লাগাতার হাততালি দিয়ে দিয়ে শিক্ষার্থীদের উৎসাহিত করেছেন।

প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি জনাব আলহাজ মোঃ সলিম উল্লাহ্ সলু সাহেবের সভাপতিত্ব অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভপতি জনাব আলহাজ্ব শেখ বজলুর রহমান, ঢাকা জেলার শিক্ষা অফিসার জনাব মোঃ বেনজির আহম্মদ, মোহাম্মাদপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা  জনাব মতিউর রহমান মিয়া চাঁন। এছাড়াও অভ্যাগত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সম্মানিত সদস্যবৃন্দ ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু সহ অনেক  গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। সপ্তাহব্যাপী এই বিশাল আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ঢাকা মহানগর উত্তর এর ২৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও প্রতিষ্ঠানটির গভার্নিং বডির বিদোৎসাহী সদস্য জনাব আলহাজ্ব মো: আলমগীর হোসেন। প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও বিশিষ্ট লেখক জনাব মো. রহমত উল্লাহ এর দাবির পরিপ্রেক্ষিতে প্রতিষ্ঠানটি জাতীয়করণ আন্তরিক প্রচেষ্টার প্রতিশ্রুতি প্রদান করেছেন জনাব আলহাজ মোঃ সাদেক খান এমপি।                 
সন্ধ্যায় প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে পরিবেশিত হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শিক্ষার্থীদের মনমতানো সংগীত, নৃত্য, অভিনয়, কৌতুক, আবৃতি, ফ্যাশন শো ইত্যাদি পরফর্মেন্স অগণিত দর্শকদের বিমুগ্ধ করেছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0026159286499023