সাদুল্লাপুরে এসএসসি ও সমমানের পরীক্ষায় বহিষ্কার ২

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি |

গাইবান্ধার সাদুল্লাপুরে সারাদেশের ন্যায় এসএসসি, দাখিল ও ভোকেশনাল সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ ফেব্রুয়ারি) উপজেলার ১০টি কেন্দ্রে একযোগে এ পরীক্ষা শুরু হয়।

এর মধ্যে এসএসসি পরীক্ষার ৫টি, দাখিল পরীক্ষার ২টি, এসএসসি ভোকেশনাল পরীক্ষার ২টি ও দাখিল ভোকেশনালের ১টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জানা যায়, এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় সাদুল্লাপুর উপজেলায় মোট পরীক্ষার্থী সংখ্যা ৪ হাজার ৩শ ৩১ জন। তবে প্রথম দিনের পরীক্ষায় বহিষ্কার হয় ২ জন।

সাদুল্লাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মনিরুল ইসলাম জানান, সাদুল্লাপুরে ৪ হাজার ৩শ ৩১ জন পরীক্ষার্থীদের মধ্যে অনুপস্থিত ছিল ৩ জন এবং পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ধাপেরহাট টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজে কেন্দ্রে ২ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037319660186768