স্কুলের নির্বাচন স্থগিত করায় মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি |

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন স্থগিত করায় অভিভাবক ও স্থানীয়দের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (১৬ জুন) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। এতে অভিভাবক কমিটির নেতৃবৃন্দসহ এলাকার তিন শতাধিক নারী-পুরুষ অংশ নেন। পরে স্থানীয় ইউপি সদস্য নাজমুল হোসেনের সভাপতিত্বে ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল বাছিত সজুলর পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন রৌয়াইল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি শহিদুর রহমান মুশাহিদ, অভিভাবক ভোটার কুরেশ মিয়া, আখলাকুর রহমান, বাচ্চু মিয়া, মাহাবুব হোসেন জীবন, নুর মিয়া, জুয়েল মিয়া, ছালিক মিয়া, আছমা বেগম প্রমুখ। 

স্থানীয়রা জানান, গত ১৩ জুন রৌয়াইল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন হওয়ার কথা ছিল। গত ২৭ মে বিদ্যালয়ের ভোটার ফিরোজ আলী ও আলী আহমদের নামে প্রিসাইডিং কর্মকর্তা জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম মোখলেছুর রহমানের কাছে নির্বাচন বাতিলের আবেদন করা হলে ১১ জুন নির্বাচন স্থগিত করা হয়। 

জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও প্রিসাইডিং কর্মকর্তা এ কে এম মোখলেছুর রহমান বলেন, 'ভোটার তালিকায় ভুল হয়েছে। এ জন্য নির্বাচন বাতিল করার জন্য বিদ্যালয়ের দু'জন ভোটার লিখিতভাবে আবেদন করেন। আমরা আবেদনের পরিপ্রেক্ষিতে নির্বাচন স্থগিত ঘোষণা করেছি।'

জগন্নাথপুরের ইউএনও ও রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের অ্যাডহক কমিটির সভাপতি মাহফুজুল আলম মাসুম বলেন, এলাকাবাসীর লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0044100284576416