এমপি আতিক করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় সংসদের হুইপ, শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার রাতে ওই তথ্য নিশ্চিত করেছেন হুইপ কন্যা ও শেরপুর মাতৃসদনের মেডিকেল অফিসার ডাঃ শারমিন রহমান অমি।

জানা যায়, সংসদ সদস্যদের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে করোনা পরীক্ষার জন্য হুইপ আতিক এমপি’র নমুনা নেওয়া হয়। শুক্রবার সেই নমুনা পরীক্ষার ফলাফলে ‘কভিড-১৯ পজিটিভ’ আসে। বর্তমানে তিনি ঢাকায় ন্যাম ভবনের সরকারি ফ্ল্যাটে হোম আইসোলেশনে রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা ভালো। শুধুমাত্র শরীরে ১০২ ডিগ্রী জ্বর অনুভব করছেন।

ডাঃ অমি জানান, চিকিৎসকরা বলেছেন, ভয় বা আতংকিত হওয়ার কিছু নেই। কয়েকদিন বিশ্রাম এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, করোনার চিকিৎসা নিতে হবে। শনিবার দুপুরে তাকে রাজধানী ঢাকার আনোয়ার খান মডার্ণ হাসপাতালে ভর্তির প্রস্তুতি চলছে। এদিকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে হুইপ আতিকের সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দোয়া কামনা করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর হুইপ আতিক এমপি শহরের চকবাজার দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন। ওইসময় ৩ দিনের সরকারি সফরে শেরপুর অবস্থান করে জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাসহ সরকারি ও স্থানীয়ভাবে গৃহীত বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করে রাজধানী ঢাকায় ফিরে যান। সেখানে সংসদ সদস্যদের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য দেওয়া করোনার নমুনা পরীক্ষায় শুক্রবার রাতে তাঁর ‘কভিড-১৯ পজিটিভ’ রিপোর্ট আসে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি জানান, হুইপ আতিউর রহমান আতিক এমপি করোনার শুরু থেকেই নিজ নির্বাচনী এলাকায় অবস্থান করে এলাকায় এলাকায় গিয়ে সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিয়েছেন। করোনার সংক্রমণ শুরু হলে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষের মাঝে নিরবচ্ছিন্নভাবে খাদ্য সহায়তা বিতরণ, ধান কাটাসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। তিনি করোনার ভয়কে জয় করতে সাধারণ মানুষকে এবং দলীয় নেতা-কর্মীদের নানাভাবে উদ্বুদ্ধ করেছেন। বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ ছাড়াও সরকারি বিভিন্ন কর্মসূচীতে নিয়মিত অংশগ্রহণ করে সকলকে করোনার ভয়কে জয়কে করতে সাহস যুগিয়েছেন। এবার তিনি নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হলেও হুইপ আতিক এমপি নেতা-কর্মীদের উদ্বিগ্ন না হয়ে তার জন্য দোয়া করতে বলেছেন।


পাঠকের মন্তব্য দেখুন
রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0045487880706787