করোনায় ভারতে আরও ৪ হাজার ৯২ জনের মৃত্যু

দৈনিকশিক্ষা ডেস্ক |

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে লণ্ডভণ্ড ভারতে রবিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ হাজার ৯২ জন মারা গেছেন।

এছাড়া দেশটিতে এই সময়ের মধ্যে করোনা রোগী শনাক্ত হয়েছে ৪ লাখ ৩ হাজার ৭৩৮ জন। বর্তমানে ভারতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ কোটি ২২ লাখ ৯৬ হাজার ৪১৪ জনে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২ লাখ ৪২ হাজার ৩৬২ জনে। 

ভারতে বর্তমানে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩৭ লাখ ৩৬ হাজার ৬৪৮ জন এবং এখন পর্যন্ত দেশটিতে সুস্থ হয়েছে ১ কোটি ৮৩ লাখ ১৭ হাজার ৪০৪ জন।

প্রতিবেশী এই দেশটিতে করোনারে সর্বোচ্চ প্রকোপের মধ্যেই দেশটিতে কেন্দ্রীয় সরকার লকডাউন ঘোষণা করে। এর পাশাপাশি বিভিন্ন বোর্ড পরীক্ষা বাতিল ও স্থগিত করেছে।

বিশ্বের দ্বিতীয় জনবহুল দেশটিতে ১ মে থেকে ১৮ বছরের ওপরের সকলের জন্য তৃতীয় ধাপে গণটিকাদান কর্মসূচি শুরু করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0057480335235596