চাকরিতে প্রবেশের বয়স ৩৫ প্রত্যাশীদের শাহবাগে অবস্থান

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার দাবিতে রাজধানীর শাহবাগে অবস্থান ও মানববন্ধন করছেন চাকরিপ্রার্থীরা। তাদের দাবি, সেশনজট, করোনাসহ নানা কারণে বয়সসীমা পার হয়ে যাওয়ায় এখন তারা ভুক্তভোগী। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে শাহবাগে জাতীয় যাদুঘরের সামনে মানববন্ধন ও সমাবেশে তারা।

এ সময় তারা বলেন, চাকরি চান না, অন্তত প্রতিযোগিতা করার সুযোগ চান। চাকরিতে আবেদনের বয়সসীমা বর্তমানে ৩০। এটাকে অযৌক্তিক ও বৈষম্য। 

তাদের বক্তব্য, বৈষম্যহীন যে রাষ্ট্র গঠনের প্রক্রিয়া শুরু হয়েছে, বয়সসীমা ৩৫ না করলে বৈষম্য থেকেই যাবে। অন্তর্বর্তী সরকারের উপদেষ্টাদের দৃষ্টি আকর্ষণ করে তারা বলছেন, দ্রুত বয়সসীমা বাড়ানোর বিষয়ে যেনো নোটিফিকেশন দেয়া হয়। তা না হলে রাজপথে তাদের আন্দোলন চলবে।


পাঠকের মন্তব্য দেখুন
একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো - dainik shiksha একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে এইচএসসির ফল প্রকাশের তারিখ - dainik shiksha এইচএসসির ফল প্রকাশের তারিখ সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি please click here to view dainikshiksha website Execution time: 0.0045371055603027