পেলে ঢাকায় আসতে পারেন - খেলাধুলা - দৈনিকশিক্ষা


পেলে ঢাকায় আসতে পারেন

দৈনিকশিক্ষা ডেস্ক |

ঢাকায় আসতে পারেন ফুটবলের কালো মানিক ব্রাজিলের পেলে। চলো খেলি ফাউন্ডেশন নামে একটি সংগঠনের উদ্যোগে পেলেকে বাংলাদেশে আনার কথা জানা গেছে। এই সংগঠনের মুখপাত্র ড. আশরাফুল ইসলাম সজিব জানিয়েছেন, তারা বৃহস্পতিবার পেলের এজেন্টের সঙ্গে একটি চুক্তি করেছেন।

জানা যায়, আগামী অক্টোবরে দুই দিনের জন্য পেলে বাংলাদেশে আসবেন। পেলেকে আনার উদ্যোক্তাদের পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে পরিকল্পনা সাজানো হচ্ছে।

পেলে আসলে তাকে নিয়ে নানা আয়োজন করা হবে। শোনা যাচ্ছে, স্বাধীনবাংলা ফুটবল দলকে সংবর্ধনা দেয়া হবে পেলের সামনে।

পেলের অনুষ্ঠানে দেশের নামীদামী ক্রীড়াবিদরা উপস্থিত থাকবেন। বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করবেন। একটি প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হবে। যেখানে তারকা ক্রিকেটারদেরও দেখা যেতে পারে।

পেলের ঢাকায় আসার বিষয়টি নিয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এটি এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website