ফুটবল কমিটি নিয়ে শাবিতে সংঘর্ষে ছাত্রলীগ

শাবি প্রতিনিধি |

ফুটবল খেলার কমিটি গঠন নিয়ে সংঘর্ষে জড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই পক্ষ।

রোববার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ফুডকোর্ট এলাকায় এই সংঘর্ষে তিন শিক্ষার্থী আহত হয়েছেন বলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. সামিউল ইসলাম জানিয়েছেন।

আহতরা হলেন অর্থনীতি বিভাগের ফয়েজ, বন ও পরিবেশ বিদ্যা বিভাগের সজীব ও মনোয়ার। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান সামিউল। তিনি বলেন, ফুটবল খেলার কমিটি গঠন নিয়ে শনিবার রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান ও কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য উত্তম কুমার দাসের সমর্থকদের বিবাদ দেখা দেয়। এই ঘটনার জের ধরে রোববার দুপুরে দুই পক্ষের কর্মীরা সংঘর্ষে জড়ায়।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, ফুড কোর্টে ইমরানের সমর্থক সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কামরুলকে মারধর করেন উত্তমের অনুসারী লোক প্রশাসনের মাহাবুব।

এ খবর ছড়িয়ে পড়লে ইমরান সমর্থকরা ক্যাম্পাসে এসে উত্তমের সমর্থকদের ধাওয়া দিলে সংঘর্ষ শুরু হয়।এসময় দুই পক্ষের সমর্থকদের অনেকের হাতে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দেখা গেছে।

প্রায় আধা ঘণ্টা ধরে চলা সংঘর্ষে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। পরে পুলিশ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে বলে জানান সহকারী প্রক্টর সামিউল ইসলাম।


পাঠকের মন্তব্য দেখুন
কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028650760650635