বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান - বিবিধ - দৈনিকশিক্ষা


বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি স্পিকারের আহ্বান

নিজস্ব প্রতিবেদক |

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী গৃহীত সব পদক্ষেপ বাস্তবায়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করলে জাতির পিতার অপূর্ণ স্বপ্ন বাস্তবায়ন সম্ভব হবে।

আজ রবিবার রংপুরের পীরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পীরগঞ্জ শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যূরালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্পিকার এসব কথা বলেন। এসময় তিনি ম্যূরালের উদ্বোধন করেন।

পীরগঞ্জ উপজেলা শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ.স.ম রফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, রংপুর জেলা শিক্ষা অফিসার মোছাঃ রোকসানা বেগম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৭০পরিবারকে ২৭৪ বান্ডিল ঢেউটিন ও ৮ লাখ ২২হাজার টাকার চেক, ৪২২ জনকে টিউবওয়েল এবং ৫ হাজার বিভিন্ন ফলদ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করেন ড.শিরীন শারমিন চৌধুরী। বাসস




পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website