বিএম কলেজে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ - কলেজ - দৈনিকশিক্ষা


বিএম কলেজে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ

বরিশাল প্রতিনিধি |

১৪ই ফেব্রুয়ারি ভালোবাসার নামে প্রহসনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের প্রেমবঞ্চিত সংঘ। শুক্রবার সকালে বিক্ষোভ মিছিল নিয়ে কলেজের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তারা। পরে কলেজের মূল ভবনের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করে।

বিএম কলেজে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ মিছিল। ছবি: বরিশাল প্রতিনিধি

কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক হলের সিঙ্গেল কমিটির আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদী সমাবেশে বক্তারা বলেন, একজনে ৩/৪টা প্রেম করবে আর অন্যরা একটাও করতে পারবে না, এটা বৈষম্যমূলক আচরণ। আমরা চাই প্রেমের সমবন্টন করে ভালোবাসাকে সুন্দর রূপ দিতে। ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসার নামে যা হচ্ছে সেটা পুরোপুরি প্রহসন।

এসময় অন্য শিক্ষার্থীরা ‌‘কেউ পাবে আর কেউ পাবেনা, তা হবে না তা হবে না’ বলে স্লোগান দেয়।




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website