হিল্লা বিয়ের ফতোয়া দেয়া সেই মাদ্রাসা শিক্ষক আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি |

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ফতোয়া জারি করে হিল্লা বিয়ে পড়ানোর অভিযোগে হাজী শাহ আলম নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৪ই আগষ্ট) দুপুরে উপজেলার দূর্গানগর ইউনিয়নের বড়ভৈরব গ্রাম থেকে তাকে আটক করা হয়। শাহ আলম ওই গ্রামের বাসিন্দা ও স্থানীয় ফোরকানিয়া ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষক।

উল্লাপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মোস্তফা জানান, প্রচলিত আইন অমান্য করে হিল্লা বিয়ের ফতোয়া দেয়ায় ওই মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। তবে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, ৮ মাস আগে পারিবারিক কলহের জের ধরে বড়ভৈরব গ্রামের এরশাদ আলী তার স্ত্রী রুমাকে তালাক দেন। তালাকের পর থেকে দু’জনে আলাদা থাকতে শুরু করেন। সম্প্রতি এ দম্পত্তি তাদের একমাত্র সন্তানের কারণে আবারও ঘর বাঁধতে চান। একপর্যায়ে তারা সিরাজগঞ্জ আদালতে নতুন করে বিয়ে করেন। স্থানীয় মুসল্লিরা তালাকের পর এ বিয়েটি নতুন করে হওয়ায় ক্ষুব্ধ হন। বিষয়টি নিয়ে উভয়পক্ষের মুরুব্বিরা মাদ্রাসা শিক্ষক হাজী শাহ আলমের কাছে গেলে তিনি রুমাকে হিল্লা বিয়ে দেয়ার ফতোয়া দেন। মাদ্রাসা শিক্ষকের ফতোয়া নিয়ে গ্রামের মাতব্বররা বুধবার রাতে দেবর ইউসুফ আলীর সঙ্গে তার হিল্লা বিয়ে দেন।


পাঠকের মন্তব্য দেখুন
রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0030519962310791