১১ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে বদলি - কলেজ - দৈনিকশিক্ষা


১১ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১১ জন শিক্ষককে বদলি করা হয়েছে। বদলিকৃতদের মধ্যে ৩ জন অধ্যাপক, ৩ জন সহযোগী অধ্যাপক, ৩ সহকারী অধ্যাপক ও ২ জন প্রভাষক রয়েছেন। বদলিকৃতদের বিভিন্ন সরকারি দপ্তর থেকে কলেজে এবং কলেজ থেকে বিভিন্ন সরকারি দপ্তর ও প্রকল্পে পদায়ন দেয়া হয়েছে। এসব শিক্ষককে বদলি করে পৃথক পৃথক প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

জানা গেছে, বদলিকৃতদের মধ্যে পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের (ডিআইএ) উপপরিচালক রসময় কীর্ত্তনীয়াকে রাজবাড়ী সরকারি কলেজে বদলি করা হয়েছে। ডিআইএর শিক্ষা পরিদর্শক অধ্যাপক এ এইচ এম জাহাঙ্গীর আলমকে সিরাজগঞ্জ সরকারি কলেজে এবং আরেক শিক্ষা পরিদর্শক সহযোগী অধ্যাপক মো. ছালেহ উদ্দিন সেখকে সিলেট সরকারি মহিলা কলেজে বদলি করা হয়েছে। আর পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের উপপরিচালক হিসেবে পদায়ন পেয়েছেন সহযোগী অধ্যাপক মো. ওয়াদুদ রহমান। ডিআইএর শিক্ষা পরিদর্শক হিসেবে পদায়ন পেয়েছেন সহকারী অধ্যাপক মোহাম্মদ নিজাম উদ্দীন ও প্রভাষক মো. রিপন মিয়া। 

এদিকে সহকারী অধ্যাপক গোলাম মাহমুদকে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির (নায়েম) সহকারী পরিচালক (ট্রেনিং) পদে পদায়ন দেয়া হয়েছে। 

এদিকে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক ড. আবুল কাশেম মোহাম্মদ খলিলুর রহমানকে কলেজ এডুকেশন ডেভেলপমেন্ট প্রজেক্টের (সিইডিপি) সিনিয়র প্রোগ্রাম অফিসার হিসেবে এবং টাঙ্গাইলের সরকারি সাদাত কলেজে সহকারী অধ্যাপক আবদুল্লাহ আল হাফিজকে সিইডপির প্রোগ্রাম অফিসার পদে পদায়ন দেয়া হয়েছে।

আর ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যাপক মো. মিজানুর রহমানকে মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজে বদলি করা হয়েছে। আর যশোর সরকারি টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক মো. আ. হাকিম সরকারকে কুমিল্লা সরকারি টিচার্স ট্রেনিং কলেজে বদলি করা হয়েছে। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য এ ১১ কর্মকর্তার বদলির আদেশ তুলে ধরা হলো। 

আদেশ দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ - dainik shiksha ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন - dainik shiksha মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর - dainik shiksha এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ - dainik shiksha মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত - dainik shiksha মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত - dainik shiksha উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ - dainik shiksha লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ please click here to view dainikshiksha website