আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক |

আজ ১৭ নভেম্বর ২০২০ খ্রিষ্টাব্দ, মঙ্গলবার। ২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ এবং ৩০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৪ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা :৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ :শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা :৮ ও ৯। শুভ বার :শনি ও মঙ্গল। শুভ রত্ন :নীলা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থযাত্রা হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো নাও থাকতে পারে। ঝুঁকিপূণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। অপরের প্রতি সদাচারণ করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। শরীর ভালো নাও থাকতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মন ভালো থাকবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। পথ চলাচলে সতর্ক থাকুন। অসুস্থ মায়ের প্রতি খেয়াল রাখুন। কোনো কারণে আবেগপ্রবণ হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বাড়িতে অতিথি আসতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আপনজনদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন। পাওনা টাকা আদায় হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। কোনো বিশেষ রং ভালো লাগতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পেশাগত যোগাযোগ চালিয়ে যান। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা করতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন। গোপন শত্রুরা ক্ষতি করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত যোগাযোগ সুফল পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে। সামাজিক কাজে অংশ নিয়ে সুনাম ও মর্যাদা বাড়তে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে।


পাঠকের মন্তব্য দেখুন
নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট please click here to view dainikshiksha website Execution time: 0.0034298896789551