ইউনেস্কোতে ইন্টার্নশিপ করার সুযোগ

দৈনিকশিক্ষা ডেস্ক |

স্নাতক অথবা পিএইচডি ডিগ্রিধারী শিক্ষার্থীদের ইন্টার্নশিপের সুযোগ দিচ্ছে জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি সংস্থা ইউনেস্কো। এক থেকে ছয় মাস মেয়াদে ইন্টার্নশিপের এ সুযোগ দিচ্ছে ইউনেস্কো। আবেদন করতে হবে অনলাইনে।

২০ বছর বা তার অধিক বয়সী যে কোনো তরুণ-তরুণী এ ইন্টার্নশিপের জন্য আবেদন করতে পারবেন। বাংলাদেশের তরুণ-তরুণীরা আগামী ৩০ জুন পর্যন্ত ইন্টার্নশিপের জন্য আবেদন করতে পারবেন। ইন্টার্নশিপের সময় প্রতি মাসে আড়াই দিন ছুটি মিলবে।

আবেদনের যোগ্যতা

• কমপক্ষে ২০ বছর বয়স হতে হবে।
• স্নাতক অথবা পিএইচডি ডিগ্রিধারী হতে হবে।
• ইংরেজি বা ফরাসি ভাষায় দক্ষ হতে হবে।
• কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে।
• যে কোনো পরিবেশে দলীয় কাজ করার মানসিকতা থাকতে হবে।
• যোগাযোগ দক্ষতা ভালো হতে হবে।

আবেদনের প্রক্রিয়া

অনলাইনে আবেদন করা যাবে। আবেদন করতে ও বিস্তারিত জানতে ভিজিট করতে হবে https://careers.unesco.org/go/Internships-and-volunteers/783902/এখানে।


পাঠকের মন্তব্য দেখুন
কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031890869140625