কয়েকটি পদে নিয়োগ দেবে মহেশখালী আইল্যান্ড হাই স্কুল, কর্মস্থল কক্সবাজার

বিজ্ঞাপন প্রতিবেদন |

মহেশখালী আইল্যান্ড হাই স্কুলে নিম্ন পদসমূহে নিয়োগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের নাম: মহেশখালী আইল্যান্ড হাই স্কুল

পদের নাম:

১. সহকারী প্রধান শিক্ষক-১ জন

২. কম্পিউটার ল্যাব অপারেটর-১ জন

৩. ট্রেড এ্যাসিসট্যান্ট/ল্যাব এ্যাসিসট্যান্ট (ক. ফুড প্রসেসিং এন্ড প্রিজার্ভেশন খ. সিভিল কনস্ট্রাকশন অ্যান্ড সেফটি-১ জন)

৪. নিরাপত্তা কর্মী-১ জন

৫. পরিচ্ছনতা কর্মী-১ জন

৬. আয়া-১ জন

৭. নৈশ প্রহরী-১ জন

৮. ট্রেড এ্যাসিসট্যান্ট/ল্যাব এ্যাসিসট্যান্ট (ক. আইটি সাপোর্ট অ্যান্ড আইওটি বেসিকস-১জন খ. ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস-১জন)

পদের সংখ্যা: ৯ পদ
চাকরির ধরণ: ফুল টাইম
পদের ধরণ: এমপিও
কর্মস্থল: বড় মহেশখালী, মহেশখালী, কক্সবাজার।
আবেদন ফি:  আবেদনকারীকে ও 'মহেশখালী আইল্যান্ড হাই স্কুল' এর নামে বাংলাদেশ কৃষি ব্যাংক, বড় মহেশখালী, মহেশখালী শাখা এর অনুকূলে ১ নং পদের জন্য ১০০০ টাকা , ২,৩ ও ৫ নং পদের জন্য ৭০০ টাকা এবং ৪নং পদের জন্য ৫০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। 
আবেদনের শেষ সময়: আবেদনপত্র ২১ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ।
যোগাযোগ: প্রধান শিক্ষক, মহেশখালী আইল্যান্ড হাই স্কুল, মোবাইল নং: 01716397245, 01836455500 

শর্তাবলি:

১। আবেদনকারীকে প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে।
২। আবেদনপত্রের সাথে জীবন-বৃত্তান্ত, মার্কশিটসহ সকল শিক্ষাগত ও পেশাগত যোগ্যতা সনদের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট আকারের ছবি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। ৩। সহকারী প্রধান শিক্ষকের ক্ষেত্রে ১ম ও শেষ এমপিও এবং অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।
৪। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে ১ (এক) নং পদ ছাড়া অন্যান্য পদের জন্য বয়স সীমা সর্বোচ্চ ৩৫ (পয়ত্রিশ) বছর। ইনডেক্স ধারীদের জন্য বয়স সীমা শিথিল যোগ্য।
৫। আবেদনকারীকে ও 'মহেশখালী আইল্যান্ড হাই স্কুল' এর নামে বাংলাদেশ কৃষি ব্যাংক, বড় মহেশখালী, মহেশখালী শাখা এর অনুকূলে ১ নং পদের জন্য ১০০০ টাকা , ২,৩ ও ৫ নং পদের জন্য ৭০০ টাকা এবং ৪
নং পদের জন্য ৫০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। 
৭। আবেদনকারীকে খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।
৮। আবেদনপত্রের সাথে নিজ ঠিকানা সম্বলিত (১০×৫) ইঞ্চি সাইজের একটি ও ফেরত খাম সংযুক্ত করতে হবে। ৯। আবেদনপত্র ২১ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ বিকাল ৫:০০ টার মধ্যে বিদ্যালয়ে পৌছাতে হবে।

১০। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন কোন কারণ ব্যতিরেকে সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১১। নিয়োগ কর্তপক্ষ নিয়োগ সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন।

 


পাঠকের মন্তব্য দেখুন
নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট please click here to view dainikshiksha website Execution time: 0.0044698715209961