পাঠ্যবইয়ে ডারউইনের বিবর্তনবাদ, ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র : হেফাজত আমির

নিজস্ব প্রতিবেদক |

হেফাজতে ইসলামের আমির শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেছেন, আলেম-ওলামাদের গ্রেপ্তার ও পাঠ্যপুস্তকে অনৈসলামিক বিষয়ের প্রবেশ ইসলামের বিরুদ্ধে বড় ষড়যন্ত্রের অংশ। গতকাল চট্টগ্রাম নগরের জামিয়া মাদানিয়া শুলকবহর মাদ্রাসার বার্ষিক মাহফিলে দেওয়া বক্তব্যে হেফাজত আমির এসব কথা বলেন।

গণমাধ্যমে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মহিউদ্দিন রাব্বানীর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। তিনি বিজ্ঞপ্তি পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন।

মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেছেন, ‘কিছু নামধারী মুসলিম আছেন, যারা ইসলামকে কীভাবে দুনিয়া থেকে বিতাড়িত করা যায় সেই ষড়যন্ত্রে সর্বদা লিপ্ত। তাদের দিয়ে ইসলাম চতুর্মুখী ষড়যন্ত্রের শিকার। বর্তমান সময়ে এসব নামধারী মুসলিমকে চিহ্নিত করতে, তাদের ষড়যন্ত্র সম্পর্কে অবগত হতে ও তাদের ষড়যন্ত্রগুলো বুঝে সেগুলো কীভাবে প্রতিহত করতে হবে সেই পদ্ধতি জানতে দ্বীনি মাহফিলগুলো অতীব জরুরি হয়ে পড়েছে।

ইসলামের পক্ষে কথা বলায় আলেম-ওলামাদের জেলখানায় বন্দি করে রাখা হচ্ছে অভিযোগ করে হেফাজত আমির বলেন, যেসব ওলামায়ে কেরাম হক কথা বলতেন, দ্বীনের সহিহ কথাগুলো মানুষের কাছে পৌঁছে দিতেন, সন্ত্রাসীদের যে শাস্তি দেওয়া হয় তার চেয়ে বর্বরোচিত শাস্তি তাদের দেওয়া হচ্ছে।

চার্লস ডারউইনের বিবর্তনবাদ তত্ত্ব পাঠ্যপুস্তকে ঢুকিয়ে দেওয়া হচ্ছে দাবি করেন তিনি।

দেশের মানুষকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে হেফাজত আমির বলেন,‘মুসলমানদের মধ্যে সৃষ্ট ক্ষোভের বহিঃপ্রকাশকে পুঁজি করে সরকার পশ্চিমাদের বোঝাতে চায়, এদের দমানো সম্ভব নয়। এদের দমাতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে।’


পাঠকের মন্তব্য দেখুন
কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027029514312744