ফের জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় তার মায়ের দায়ের করা মামলায় সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবেদন নামঞ্জুর করেছেন কুমিল্লা জেলা জজ আদালতের বিচারক নাসরিন জাহান।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১২টায় সহকারী প্রক্টরের পক্ষে তার আইনজীবীরা জামিন আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করেন। 

বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী আবদুল মমিন ফেরদৌস জানান, তারা আবারও জামিন আবেদন করবেন।

অবন্তিকার পক্ষের আইনজীবী সৈয়দ নুরুর রহমান বলেন, আজ বৃহস্পতিবার প্রক্টর দ্বীন ইসলামের পক্ষে তার আইনজীবীরা জামিন আবেদন করলে বিচারক নামঞ্জুর করেন।

এদিকে সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবেদন নামঞ্জুর হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন অবন্তিকার মা তাহমিনা শবনম। তিনি বলেন, আম্মান ও দ্বীন ইসলাম জামিন পেলে মামলা প্রভাবিত করতে পারে।

উল্লেখ্য, গত ১৫ মার্চ শুক্রবার রাত ১০টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকা সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও তার সহপাঠী আম্মান সিদ্দিকীকে দায়ী করে ফেইসবুকে পোস্ট করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও তার সহপাঠী আম্মান সিদ্দিকীর নামোল্লেখসহ বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। আসামিদের রিমান্ড শেষে কারাগারে পাঠায় আদালত।


পাঠকের মন্তব্য দেখুন
রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0043118000030518